শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

জবি রাষ্ট্রবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

JK0007
প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩

---

জবি প্রতিনিধি,

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জহির উদ্দিন খসরু এবং সাধারণ সম্পাদক মো: ওলিদ হোসেন।

অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মো. জহির উদ্দিন খসরু ও সদস্য সচিব মো. ওলিদ হোসেন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজ শুক্রবার ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এর আগে গত ১৮ মার্চ কলা ভবনের মুজিব মঞ্চে প্রথম পুনর্মিলনী ও সাধারণ সভায় ও মো. ওলিদ হোসেনকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছিল এবং পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য তাদেরকে দায়িত্ব প্রদান করা হয়েছিল। এর ধারবাহিকতায় এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

কমিটিতে ১নং সহ-সভাপতি কামরুল ইসলাম তালুকদার সহ ১৫ জন সহ-সভাপতি, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আরিফুজ্জান সহ ৫ জন যুগ্ম সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক নিয়াজুল ইসলাম খান সহ ৫ জন সাংগঠনিক সম্পাদক,দপ্তর সম্পাদক,নারী বিষয়ক সম্পাদক,আইন বিষয়ক সম্পাদক,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক,কার্যনির্বাহী সদস্য ৪০ জন সহ অন্যান্য পদ মিলিয়ে সর্বোমোট ১১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

উপদেষ্ঠা মন্ডলি পরিষদের মধ্যে রয়েছে এ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মো: নজরুল ইসলাম বাবু, মো: কাজিম উদ্দিন ধনু, আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম, রনজিত কুমার,মোঃ জয়নুল আবেদীন শিবলী, মাহামুদা বেগম শেলী সহ অনেক গণ্যমান্য ব্যক্তি।

কমিটির সভাপতি মো. জহির উদ্দিন খসরু বলেন, আমরা চেষ্টা করেছি বিগত সকল ব্যাচের সিনিয়র-জুনিয়রদেরকে নিয়ে আসার জন্য কমিটিতে।আমাদের বিভাগের উন্নয়ন মূলক কাজ করতে এবং বিভাগের শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতা করার জন্য আমরা সর্বদা প্রস্তুত।ইতিমধ্যে,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সেমিনারের উন্নায়ন সহ কম্পিউটার বসানোর প্রকল্প নিয়ে কাজ করছি আমরা।আশা করছি এই কমিটি থেকে ভালো কিছু উপহার দিতে পারবো।##

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon