শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

বশেমুরবিপ্রবি ওহম রিসার্চ ক্লাবের নতুন কমিটি গঠন

ক্যাম্পাস
প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩

---

জহরুল ইসলাম, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ওহম রিসার্চ ক্লাবের ২০২৩ সালের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত রবিবার (২৪ই সেপ্টেম্বর ) উপদেষ্টা ও পরিচালকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করা হয়।কমিটিতে সভাপতি হিসেবে মোঃ জাকারিয়া ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে কাজী নাজির এর নাম ঘোষণা করা হয়েছে।

কমিটিতে অন্যান্যরা হলেন, সহসভাপতি হাসিবা হাসবী শৈলী,সাংগঠনিক সম্পাদক আবুল বাশার ,দপ্তর সম্পাদক মোঃ মনিরুজ্জামান সজল,অর্থ সম্পাদক তানজিম খান, প্রচার সম্পাদক রেজওয়ান কবির।

এই বিষয়ে সভাপতি মোঃ জাকারিয়া ইসলাম বলেন, ‘ওহম রিসার্চ ক্লাবের যাত্রা শুরু হয় ২০২০ সালে ইইই বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থীদের হাত ধরে। আমাদের ক্লাবটির মূল উদ্দেশ্য গবেষণামুখী শিক্ষা ও তার বাস্তবিক প্রয়োগ। মূলত শিক্ষার্থীদের গবেষণা প্রতি আগ্রহী করে তোলার লক্ষ্যেই এই ক্লাবের প্রতিষ্ঠা করা হয়েছিল। আমরা সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।’

তিনি আরো বলেন,’পাশাপাশি ইঞ্জিনিয়ারিং এবং সাইন্স ব্যাকগ্রাউন্ড এর বিভিন্ন ক্ষেত্রে আমরা কাজ করে থাকি।তাছাড়াও সেমিনার,ওয়ার্কসপের আয়োজন করার পাশাপাশি ক্লাবের সদস্যদের বিভিন্ন স্কিল ডেভেলপমেন্টে নিয়েও আমরা কাজ করি। আশারাখি, নতুন নেতৃত্বে ক্লাবটি নতুন এবং গভীর রিসার্চের ক্ষেত্রে অনন্য সাফল্য অর্জন করবে। সকলের সহযোগিতা এবং সৃজনশীলতার মধ্যে দিয়ে ওহম রিসার্চ ক্লাব সুন্দরভাবে এগিয়ে যাবো।’

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon