শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

জবির সাংবাদিকতা বিভাগের নতুন চেয়ারপার্সন ড. মোঃ আশরাফুল আলম

JK0007
প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৩

---

জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান হিসেবে সহযোগী অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলমকে নিযুক্ত করা হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তার স্বাক্ষরিত একটি অফিস আদেশও জারি করা হয়েছে বলে জানান তিনি।

রেজিস্ট্রার ওহিদুজ্জামান জানান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শাহ মোঃ নিসতার জাহান কবীর ব্যক্তিগত কারণে বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ২৪(৩) ধারা অনুযায়ী উক্ত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম-কে পরবর্তী (০৩(তিন) বছরের জন্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হলো। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।এ আদেশ ২৭ তারিখ পূর্বাহ্ন হতে কার্যকর হবে।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম বলেন,বিশ্ববিদ্যালয় থেকে এ দায়িত্ব আমাকে দিয়েছে আমি চেষ্টা করবো আমার দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে।আমি আমার বিভাগের শিক্ষার্থীদের নিয়ে একসাথে এগিয়ে যেতে চায়,তারা যেনো তাদের কর্মক্ষেত্রের সফলতার সর্বোচ্চ পর্যায়ে পৌছাতে পারে সে ব্যবস্থা করবো।সবার সহযোগিতা কাম্য।

উল্লেখ যে,গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. শাহ মো. নিসতার জাহান কবীর-এর চেয়ারম্যান হিসেবে নিযুক্তির মেয়াদ ১৭ সেপ্টেম্বর তিন বছর পূর্ণ হয়। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অধ্যাপক পদে অন্য কোন শিক্ষক কর্মরত না থাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ২৪ (২) ধারা অনুযায়ী অধ্যাপক ড. শাহ মো. নিসতার জাহান কবীর-কে পুনরায় তিন বছরের জন্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়েছিলো।##

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon