বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
 

পাওয়ার ব্যাংকে লুকানো ১১ টি স্বর্ণের বার সহ এপিবিএনের হাতে আটক শুভেচ্ছা কর্মী

অনলাইন ডেস্ক
প্রকাশ: ৬ অক্টোবর ২০২৩

ছবি: যুগের কণ্ঠস্বর

রিপোর্ট- মোঃ জাহাঙ্গীর আলম পলক,

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের মিডিয়া শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল জানান, যাত্রীদের সাহায্য করার আড়ালে সোনা চোরাচালানের সময় মিট অ্যান্ড গ্রিট সেবা প্রদানকারী বেসরকারি প্রতিষ্ঠান শুভেচ্ছা’র কর্মীকে আটক করেছে বিমানবন্দর(১৩) আর্মড পুলিশ ব্যাটালয়ন। পাওয়ার ব্যাংকে লুকিয়ে সোনার বার পাচারের চেস্টা করছিলেন শুভেচ্ছা’র কর্মী মো: রাজু। শুক্রবার সকালে তাকে ১১ পিস সোনার বার সহ হাতেনাতে আটক করা হয়।

জব্দ করা ১১টি সোনার বারের মোট ওজন ১২শ ৭৬ গ্রাম। যার আনুমানিক বাজারমুল্য ১ কোটি ২২ লক্ষ টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বলেন, শুভেচ্ছার সিনিয়র কাস্টমার রিপ্রেজেনটেটিভ মো: রাজুর অযাচিত মুভমেন্ট এবং প্রশ্নবিদ্ধ আচরণে সন্দেহ হয় বিমানবন্দর আমর্ড পুলিশের গোয়েন্দা দলের। রাজুকে ১ নাম্বার লাগেজ বেল্টের কাছে টয়লেটে প্রবেশ করতে দেখা যায়। একই সাথে সেখানে যাত্রীদের সাথে কোন কিছু বিনিময় করে বলেও সন্দেহ করা হয়। পরবর্তীতে অ্যারাইভাল কনকোর্স হলের প্রক্ষালন কক্ষের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তাকে আর্মড পুলিশের অফিসে এনে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করা হয়। তল্লাশী শেষে কালো রং এর পাওয়ার ব্যাংকের ভেতর থেকে ১০ টি এবং রাজুর পকেট থেকে ১টি সোনার বার পাওয়া যায়।

ছবি: যুগের কণ্ঠস্বর

জিজ্ঞাসাবাদে রাজু জানান, দুবাই থেকে আসা যাত্রীর কাছ থেকে এসব সোনা বার নিয়েছেন তিনি। এর বিনিময়ে তাকে খুশি করে দেয়া হবে বলে জানায় পাচারকারীরা। মোবাইলে সোনা পাচারকারী চক্রের সদস্যরা প্রথমে রাজুর সাথে যোগাযোগ করে, কাজ শেষে তাকে পাওনা বুঝিয়ে খুশি করে দেয়া হবে বলে কথা দেয় তারা। শুভেচ্ছা কর্মী রাজু লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার মজিবুর রহমানের সন্তান। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান এই কর্মকর্তা।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon