মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
 

ফিলিস্তিনির মুসলমানের উপরে ইসরাইলের আগ্রাসনের প্রতিবাদে লালপুরে বিক্ষোভ মিছিল

JK0007
প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩

---

এ জেড সুজন মাহমুদ,

লালপুর (নাটোরর) প্রতিনিধি :

ফিলিস্তিনের গাজায় ইসরাইলের আগ্রাসন, দখলদারিত্বমূলক আচরণ ও গণহত্যার প্রতিবাদে নাটোরের লালপুরে বিক্ষোভ মিছিল হয়েছে।

শুক্রবার (২০অক্টোবর ২০২৩) জুমার নামাজ শেষে উপজেলার বিভিন্ন মসজিদ থেকে ছোট ছোট মিছিল নিয়ে লালপুর বাজার মসজিদ এলাকায় জড়ো হতে থাকেন মুসল্লিরা। পরে সেখানে থেকে লালপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি লালপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লালপুর ত্রিমোহীনী চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন রওজাতুস সুন্নাহ কওমি মাদরাসা মুহতামিম মাওলানা জিয়াউর রহমান, ডেবরপাড়া বুধিরামপুর জামে মসজিদ খতিব হাফেজ মাওলানা আবু হানিফ আজাদী, উত্তর লালপুর মন্ডল পাড়া জামে মসজিদ খতিব হাফেজ মাওলানা শামীম আহমা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ইসরাইল ফিলিস্তিনের মুসলমানদের ওপর হামলা, নির্যাতন ও মুসলমানদের উপর অন্যায়ভাবে গণহত্যা চালিয়ে যাচ্ছে। প্রত্যেক মুসলমানদের ঈমানি দায়িত্ব অসহায় নির্যাতিত ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানো। আজ ফিলিস্তিনের জনগণ তাদের নিজ জন্ম ভূমিতে দুর্বিষহ জীবনযাপন করছেন। ইসরাইল গাজায় পানি, বিদ্যুৎসহ সহ সকল সুবিধা বন্ধ করে একটি মৃত্যুকূপে পরিণত করেছে। সেখানকার মানুষ আজ মানবেতর জীবনযাপন করছে। ফিলিস্তিনের নিরীহ মানুষের ওপর ইসরায়েলের আগ্রাসন ও নৃশংস গণহত্যার বিরুদ্ধে সারা বিশ্বের মুসলমানদের রুখে দাঁড়াতে হবে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon