শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

নবনির্বাচিত উপাচার্যের সাথে লেখক ফোরামের ফুলেল শুভেচছা বিনিময়

ক্যাম্পাস
প্রকাশ: ৫ নভেম্বর ২০২৩

---

রবিবার (৫ নভেম্বর) সকাল ১১ টায় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত উপাচার্য অধ্যাপক ড. মাকসুদ কামালের সাথে ফুলেল শুভেচছা বিনিময়ে করেন।
এতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় সভাপতি রিফাত মাহদি, কেন্দ্রীয় সহ-সভাপতি আমজাদ হোসেন হৃদয়, ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি, ইমরান উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয় সাধারণ সম্পাদক, মাকসুদা আক্তার, ঢাবি শাখা সহ-সভাপতি ইলমা জাহান নূর,যুগ্ম সাধারণ সম্পাদক জহুরা সিকদার, সাংগঠনিক সম্পাদক, আব্দুর রহিম, প্রশিক্ষণ সম্পাদক সাইদুর রহমান শাহিদ, প্রচার সম্পাদক আল আমিন, কার্যকরী পরিষদের সদস্য আবিদ হাসান রাফিসহ আরো অনেকে।

উল্লেখ্য যে, গতকাল ৪ নভেম্বর আনুষ্ঠানিকভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২৯তম উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশ্ববিদ্যালয়ের ডিজাস্টার সায়েন্স অ্যান্ড ক্লাইমেট রেজিলিয়েন্স বিভাগের অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। শনিবার সকালে উপাচার্যের নিজস্ব কার্যালয়ে তিনি এই দায়িত্বভার গ্রহণ করেন।এর আগে গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান তার সর্বশেষ অফিস সম্পন্ন করেন।স্ব কার্যালয়ে তিনি এই দায়িত্বভার গ্রহণ করেন।এর আগে গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান তার সর্বশেষ অফিস সম্পন্ন করেন।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon