শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
 

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে প্রাণ গেল যুবকের

অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৩ ফেব্রুয়ারী ২০২৪

---

মোঃ মিনহাজ আলম
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় গাছের সাথে ধাক্কা লেগে রিশাদ (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় সন্দীপ (২০) নামে আরোও একজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর তিনটার দিকে উপজেলার রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের কুমরগঞ্জ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিশাদ রাণীশংকৈল উপজেলার পৌর শহরের ভান্ডারা গ্রামের দবিরুল ইসলামের ছেলে বলে জানা গেছে। আর আহত সন্দীপ একই এলাকার সুভাষ রায়ের ছেলে।

স্থানিয়রা ও পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে একসাথে দুই বন্ধু রাণীশংকৈলের দিক থেকে নেকমরদের দিকে যাওয়ার পথে কুমরগঞ্জ নামক এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এবং অপরজন গুরুতর হয়। পরে রাণীশংকৈল ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে লাস্ট উদ্ধার করে এবং অপরজনকে গুরুতর আহত অবস্থায় রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর রেফার্ড করা হয়।

রাণীশংকৈল ফায়ার স্টেশন কর্মকর্তা নাসিম ইকবাল জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই।এবং ঘটনাস্থলে একজনকে মৃত অপরজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহত ব্যাক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাণীশংকৈল থানার ওসি তদন্ত মহসিন আলী জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করেছে। এ ছাড়াও লাশের পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon