শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্র নিবির হত্যার রহস্য উদঘাটন

অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৭ মে ২০২৪

---

মোঃ মিনহাজ আলম,
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

তের বছর বয়সী স্কুলছাত্র নিবির শেখ হত্যার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, জেলা শহরের সালন্দর মাদ্রাসাপাড়ার ওমান প্রবাসী আব্দুস ছালামের ছেলে নিবির (১৩) গেল মাসের ১৮ তারিখে নিখোঁজ হয়। পরবর্তিতে পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারন ডায়েরী করেন নিবিরের মা শিল্পী খাতুন। তার পরে নিখোজ ছেলে সন্ধান পায়নি। দুদিন পর (২০ এপ্রিল) বাড়ির পাশে অর্ধগলিত নিবিরের লাশ ফেলে রাখা হয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে প্রাথমিক জিঙ্গাসাবাদে প্রতিবেশি আকাশ (১৪) (ছদ্দ নাম) সহকয়েকজনকে আটক করে পুলিশ। পরবর্তিতে তদন্তের মাধ্যমে হত্যার বিষয়টি সত্যতা পেলে আকাশকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, মার্বেল খেলাকে কেন্দ্র করেই নিবিরকে হত্যা করে আকাশ। পুলিশের সার্বিক তদন্তে উঠে আসে এ হত্যাকান্ডের সাথে আর কেউ জড়িত নয়।

তবে নিহত নিবিরের বাবা আব্দুস ছালামের অভিযোগ পুলিশের দেয়া এমন তথ্যের সাথে দ্বিমত রয়েছে। কারন ছেলে নিবির কখনই মার্বেল খেলতো না। সে ফুটবল খেলতো। আর ছেলেকে হত্যার পর বস্তা বন্দি করে বাড়ির পাশে একাই ফেলে যাবে যা সন্দিহান। এ হত্যাকান্ডের সাথে আরো কেউ জড়িত রয়েছে। সঠিক তদন্তের দাবিও করেন তিনি।

উল্লেখ্য যে, দোকান থেকে খরচ আনার কথা বলে (১৮ এপ্রিল) দুপুরের পর বাড়ি থেকে বেডরিয়ে যায় নিবির(১৩)। পরবর্তীতে নিখোঁজের দুদিন পর (২০ এপ্রিল) ভোরে বাড়ির পাশে একটি পরিত্যক্ত গলিতে নিবিরের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon