শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
 

পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে শত বাধার মধ্যেও এগিয়ে যাচ্ছে চেয়ারম্যান প্রার্থী এনামুল

অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৬ মে ২০২৪

---

মোঃ জিয়াউল ইসলাম
বরগুনা পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে এনামুল হোসাইন একজন চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি একজন সৎ ও সাহসী ব্যক্তি। তিনি পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। ছাত্র জীবন থেকেই একজন পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীক নিয়ে নির্বাচনে মাঠে লড়ছেন। ইতিমধ্যেই উপজেলায় সাধারণ মানুষের প্রার্থী হিসেবে পরিচিতি লাভ করছেন এনামুল হোসাইন। তিনি একজন বিনয়ী ও নম্র মানুষ। পাথরঘাটা উপজেলায় বিভিন্ন মাদরাসা, মসজিদ, মন্দির, রাস্তা-ঘাট, পুকুর সহ নানা কাজ করেছেন। এতিম ও অসহায় ব্যক্তিদের মাঝে দান-অনুদান দিয়ে আসছেন। পাথরঘাটা উপজেলা নির্বাচনে একজন মানবিক ও দানশীল ব্যক্তি পেয়ে সাধারণ মানুষ খুশি বলে জানান স্থানীয়রা।

জানা যায়, জেলা পরিষদ নির্বাচনে ১০৭ ভোটের মধ্যে ৯৩ ভোট পেয়ে পাথরঘাটায় জেলা পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে। তার রাজনৈতিক জীবনে কোথাও কোন অন্যায়ের সাথে আপষ করেনি বলেও জানা যায়। এনামুল হোসাইনের একটি সম্ভ্রান্ত মুসলিম রাজনৈতিক পরিবারে জন্ম। তার মা বাবা উভয়ই ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিল।

স্থানীয় এক সূত্রে জানা যায়, আমরা এনামুলকে ভোট দিলে নিরাপদে বসবাস করতে পারবো। জেলেরা নিরাপদে মাছ আহরণ করতে পারবে। হয়রানির শিকার হবো না। এনামুল হোসাইন একজন সৎ ও আদর্শবান ব্যক্তি। আমরা এবার সবাই দোয়াত কলম মার্কায় ভোট দিবো।

এনামুল হোসাইন বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে স্মার্ট পাথরঘাটায় রুপান্তরিত করব। মাদক ও সন্ত্রাস মুক্ত উপজেলা করার জন্য চেষ্টা করবো। শুধুমাত্র সন্ত্রাস ও চাঁদাবাজির লোকেরাই বিরোধিতা করে। কারণ আমি যদি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে তাদের দাঙ্গা হাঙ্গামা বন্ধ হয়ে যাবে। অবৈধ পথে আয় বন্ধ হবে। আমি মানুষের সেবা করতে চাই।

মন্তব্য

পঠিতসর্বশেষ

এলাকার খবর

Developed By: Dotsilicon