বুধবার, ২৩ অক্টোবর ২০২৪
 

রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৩ অক্টোবর ২০২৪

---
রাকিব উদ্দিন ফয়সাল, রুপগঞ্জ (নারায়ণগঞ্জ)  প্রতিনিধি  :নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে কাউছার (২৯)কে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

গতকাল  উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালি এলাকায় এ ঘটনা ঘটে। আহত কাউছার  কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকার দায়েন মুন্সির  ছেলে।

এই ঘটনায় কাউছার বাদী হয়ে  রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন-একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে সালমান (২২), মৃত ফজুল হকের  ছেলে বাচ্চু মিয়া (৪৮)ও মোসা: সালমা বেগম  সহ আরো অজ্ঞাত ৪-৫ জন।

অভিযোগের সুত্র ধরে জানা যায়
গত ২১ অক্টোবর সোমবার মোঃ কাউছার নিজ বাসা থেকে মুড়াপাড়া বাজারের যাওয়ার পথে ইছাখালি তিন রাস্তার মোড়ে সালমান তাঁর পিতা বাচ্চু ও মাতা সালমা বেগমসহ
৪-৫ সদস্যের এক দল সন্ত্রাসী হাতে ধারালো রামদা, লোহার রড দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তার পথ গতিরোধ করে তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে শরীরে বিভিন্ন স্থানে জখম করে।

এ সময় সন্ত্রাসীরা তার পরিহিত প্যান্টের  পকেট থেকে ১৮,৩০০ হাজার টাকা লুটে নেয় এবং তাকে হত্যার হুমকি প্রদর্শন করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা কাউসার কে গুরুতর জখম অবস্থায় উদ্বার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি লিয়াকত আলী  বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য

সর্বশেষপঠিত

এলাকার খবর

Developed By: Dotsilicon